শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

আগৈলঝাড়ার নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

আগৈলঝাড়ার নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

বরিশাল প্রতিনিধিঃ  বরিশালের আগৈলঝাড়ায় নবাগত নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম এর সাথে উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বিকালে নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মোল্লা আসাদুজ্জামান সবুজ, সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক নিরঞ্জন মন্ডল, দপ্তর সম্পাদক জগদীশ মন্ডল,কোষাদক্ষ- মলয় বিশ্বাস, নির্বাহী সদস্য সুশান্ত সরকার, সদস্য সাকিব খান। এছাড়াও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম মাসুম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন পান্নু , সহ-সভাপতি মোঃ দিদার হোসেন, সাধারন সম্পাদক বি.এম মনির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সওকত হোসেন সান্টু, প্রচার সম্পাদক মাসুদ হোসেন, সাংগঠনিক সম্পাদক বাবুল মন্ডল, কোষাদক্ষ শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য কাজী রুহুল আমিন, সদস্য আহাদুল ইসলাম রানা, মোঃ সোহেল মোল্লা প্রমূখ।
মতবিনিময় সভায় আগৈলঝাড়া উপজেলার মাদক নির্মূল, বাল্যবিয়ে প্রতিরোধ, যৌতুক ও নারী নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস-নাশকতা ও জঙ্গী প্রতিরোধ ও এউপজেলার ইতিহাস-ঐতিহ্য, সংস্কৃতি ও সম্ভাবনাসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং উপজেলার সার্বিক কল্যাণে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ইউএনও।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com